কবি
- তানভীর হাবীব সিয়াম - এলোমেলো ১.০ ১৭-০৫-২০২৪

কবিতা লিখি না কেনো?
আচ্ছা,কবিতা লিখবে কে বলো,
যখন প্রেমিকার ভালোবাসা পাওয়া যাবে চাইলেই...

কখনো প্রেয়সীর চোখে গভীরভাবে তাকিয়েছ?
কি দেখেছো?
কিভাবেই বা দেখবে,যখন তুমিই হারিয়ে যাবে..

তোমায় বরং সেই চোখের গল্প বলি,
কি ভয়ংকর শান্ত,অতলস্পর্শী সেই চোখ..
তবুও সেই চোখে তাকাতে পারেনি কবি।

তবে চেষ্টা করেনি তা নয়,
সাইক্লোন দেখেছো কখনো? অথবা সাইমুম ঝড়?
সেই চোখে তাকালে তাতেই লণ্ডভণ্ড হতো কবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।